অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান অফিস সহকারি ও নিরাপদ সড়ক চাই আন্দোলনের যশোর জেলা সভাপতি সাদিকুর রহমান আজাদ (৪৪) কিডনিজনিত রোগে আক্রান্ত হয়ে বুধবার গভীর রাতে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন(ইন্না – লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন )।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার নামাজে জানাযা আছর নামাজের পর তার নিজ গ্রামে আলীপুর গোরস্থান মাঠে অনুষ্ঠিত হয়। নামাজের জানাযা শেষে আলীপুর কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

জানাজা নামাজে স্বাস্থ্য বিভাগের উর্দ্ধতন কর্মকর্তাদের পাশাপাশি অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। এছাড়া নিরাপদ সড়ক চাই আন্দোলনের জেলা ও থানা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও চিকিৎসার সাথে সংশ্লিষ্ট মহল, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অংগনের নেতৃবৃন্দ উপস্থিত হন। সাদিকুর রহমান আজাদের মৃত্যুতে শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন নিরাপদ সড়ক চাই (নিসচা)’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, মহাসচিব সৈয়দ এহসানুল হক কামাল, সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ হোসেন, জেলা সভাপতি মো: হাছিবুর রহমান হাছিব, খুলনা মহানগর শাখার আহবায়ক এস এম ইকবাল হোসেন বিপ্লব, সাংবাদিক মাহবুবুর রহমান মুন্না, খাইরুল ইসলাম জনি, শেখ মনির আহমেদ মুন্না, শেখ মো: নাসিরউদ্দিন, আব্দুস সালাম শিমুল, মো: সাইফুল ইসলাম, মো: হাফিজুর রহমান চৌধুরী, প্রভাষক এসএম সোহেল ইসহাক, রোজী ইসলাম নদী, ইলিয়াস হোসেন লাবু, শামসুন নাহার লিপি, এ্যাড. শেখ হাফিজুর রহমান হাফিজ, মো: রুহুল আমীন সোহাগ, অর্থ সম্পাদক মো: নাজমুল হোসেন, আনোয়ারা পারভীন, আফজাল হোসেন রাজু, মো: আকরাম হোসেন, এসকেএমডি বাহালুল আলম, মো: সোলায়মান হোসেন, রাকিবউদ্দিন ফারাজী, জাহিদ সিদ্দিকী, বনানী আফরোজা, রমা দাশ, মো: রেজাউল করিম, এম মোস্তফা কামাল, মাহমুদা আক্তার লিজা, আফজাল দেওয়ান, মো: মাসুদ রানা, মো: শহিদুল ইসলাম,ফারহানা চৌধুরী কনিকা, মিরাজ শেখ, আবু মুছা, শামীম হোসেন, খ ম শাহীন, মো: ইসরাইল হোসেন, কাজী রাসেল, মো: কবির রাসেল, মো: ফিরোজ আলী প্রমুখ।

একইভাবে শোক বিবৃতি দিয়েছেন অভয়নগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহমুদুর রহমান রিজভীসহ সকল চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।